UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের সীতাকুণ্ডে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রী আটক!

usharalodesk
এপ্রিল ১০, ২০২১ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : চট্টগ্রামের সীতাকুণ্ডে নিজ বাড়ির পাশের পুকুর থেকে জয়নাল আবেদীন কালা (৩৭) নামক ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ১০ এপ্রিল শনিবার সকাল ৮টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করেছে। পরকীয়ার জেরে হত্যাকাণ্ডটি ঘটতে পারে বলে সন্দেহে করণে নিহতের স্ত্রী লিমা (২৪) কে আটক করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তেলিপাড়া গ্রামের ইসলামের ছেলে জয়নাল আবেদীন ওরফে কালার স্ত্রীর সাথে পার্শ্ববর্তী অপর ১ ব্যাক্তির পরকীয়া চলছিলো। এ নিয়ে জয়নাল ও তার স্ত্রী লিমার মধ্যে চরম অশান্তি চলছিল। এরই মধ্যে আজ শনিবার সকালে প্রতিবেশীরা বাড়ির পাশের পুকুরে জয়নালের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে সকাল ৮টার দিকে সীতাকুণ্ড থানার ওসি ( তদন্ত) সুমন বণিকের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন এবং ঘটনায় জড়িত সন্দেহে স্ত্রী লিমাকে আটক করেন।
ওসি ( তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেছেন, নিহত ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে স্ত্রীর পরকীয়ার কারণেই খুন হয়েছে জয়নাল। তাই স্ত্রী লিমাকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা যাবে। লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য হাসপাতালে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

(ঊষার আলো- এম.এইচ)