চিতলমারী উপজেলা পল্লীতে রাতে মার্কেটে আগুন

সর্বশেষ আপডেটঃ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারী উপজেলার দড়ি উমাজুড়ী গ্রামের সুভাষ মার্কেটে গভীর রাতে আগুন লেগে একটি চা-পানের দোকান সম্পুর্ন ভষ্মীভূত হয়েছে। খবর পেয়ে শুক্রবার (১৩ মে) বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার সাইয়েদা ফয়জুন্নেছা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মার্কেটের মালিক সুভাষ মন্ডল জানান, স্থানীয় সৈকত ঢালী তার মার্কেটের একটি দোকান ভাড়া নিয়ে চায়ের দোকান পরিচালনা করে। বৃহস্পতিবার রাত ৯ার দিকে সৈকত দোকান বন্ধ করে চলে যায়। ঘন্টাখানেক পরে প্রতিবেশিরা দোকানে আগুন দেখতে পেয়ে প্রশাসনকে খবর দেয়। এ খবর পেয়ে বাগেরহাট জেলা শহর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আসার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে। এ অগ্নিকান্ডে আমার এবং ভাড়াটিয়া সৈকত ঢালীর প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সাইয়েদা ফয়জুন্নেছা জানান, আগুন লাগার খবর শুনে আমি বিদ্যুৎ ও ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করি। কিন্তু তারা পৌছাবার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে। মালিকের একটি ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে এ অগ্নিকান্ডের ঘটনা হয়েছে। ক্ষতিগ্রস্থরা আবেদন করলে সরকারীভাবে সহায়তা করা হবে।