UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশু সন্তানসহ মাকে গলা কেটে হত্যা

pial
মে ২২, ২০২২ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুড়িগ্রামের রৌমারীতে ৫ মাসের ছেলে শিশু হাবিব সহ তার মা হাফসা বেগমকে গলা কেটে হত্যার ঘটনায় শনিবার (২১ মে) মধ্যরাতে হাফসা বেগমের বাবা হারুনুর রশিদ রৌমারী থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তবে তিনি কাউকে সন্দেহ করে মামলা করেননি বলে জানিয়েছেন রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ।

এদিকে, রবিবার (২২ মে) দুপুরে নিহত হাফসা আক্তার ও তার ছেলে হাবিবের মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেলার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

মামলা সূত্রে জানা যায়, রৌমারী উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া গ্রামে বাবা হারুনুর রশিদের বাড়িতে অবস্থানরত হাফসা আক্তার তার শিশু ছেলে হাবিবকে নিয়ে চিকিৎসার জন্য বৃহস্পতিবার (১৯ মে) তার গ্রামের বাসিন্দা বিয়ের উকিল জাকির হোসেনের বাড়িতে যায়। এরপর শুক্রবার (২০ মে) কুড়িগ্রামে আসেন। দুপুর আড়াইটার দিকে হাফসার ভাই হাসিনুর রহমান ফোনে যোগাযোগ করলে হাফসা জানায়, তারা কুড়িগ্রাম থেকে বাড়ি ফিরছেন। এরপর থেকে তাকে আর ফোনে পাওয়া যাচ্ছিল না।

শনিবার ভোরে একটি ধানের জমিতে শিশু হাবিবের গলা কাটা লাশ ও হাফসাকে গলাকাটা অবস্থায় এলাকাবাসীরা দেখতে পান। দুজনকে উদ্ধার করে প্রথমে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং তারপর ময়মনসিংহ মেডিকেলে নেওয়া হয়। নেয়ার পথে মারা যান হাফসা বেগমও।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মো. মোন্তাছের বিল্লাহ জানান, নিহত হাফসার বাবা হারুনুর রশিদ থানায় হত্যা মামলা দায়ের করার পর আমরা ঘটনাটি নিবিড়ভাবে খতিয়ে দেখছি। কে বা কারা এই নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের শনাক্ত করে দ্রুত গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

(ঊষার আলো-এসএইস)