UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই গুরুতর জখম

koushikkln
মে ২৪, ২০২২ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষারআলো প্রতিবেদক: নগরীতে ঘর-বাড়ি নিয়ে বিবাদের জেরে ছোট ভাইকে গুরুতর জখম করেছে বড় ভাই ও তার পরিবারের সদস্যরা। আহত বিষ্ণুপদ সরকার (৪৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
খোজ নিয়ে জানা যায়, নগরীর সাহেবের কবরখানা মুড়িপট্টি এলাকায় বড় ভাই বিকাশ সরকারের সাথে ছোট ভাই বিষ্ণুপদ সরকার ও বোনদের দীর্ঘ দিন পৈত্রিক সম্পত্¦ি নিয়ে বিরোধ চলে আসছে। বড় ভাই ও তার ছেলে বিভিন্ন সময় ভুক্তভোগী ও তার বোনদের নানারকম ভয়ভীতি ও হুমকি প্রদান করে। এতে ছোটভাই বিষ্ণুপদ সরকার বড় ভাই ও তার ছেলের বিরুদ্ধে খুলনা সদর থানায় একটি অভিযোগ দাখিল করেন। সোমবার সকালে থানা থেকে পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে আসে। এসময় বিকাশ সরকার তার ছেলে রাজিব সরকার ওরফে মোঃ রাজিব হোসেন ক্ষিপ্ত হয়ে পুলিশের সামনেই ছোট ভাই বিষ্ণু ও ছোট বোন শরমা সরকার মলিকে মারধর শুরু করে। একপর্যায়ে বড় ভাই বিকাশ সরকার ছোট ভাই বিষ্ণুপদ সরকারকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এতে বিষ্ণু ও তার ছোট বোন আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করে। ওই দিন রাতে ছোট বোন অনিমা সরকার বাদী হয়ে খুলনা সদর থানায় বড় ভাই তার ছেলে ও ভাইয়ের স্ত্রী সুপ্রিয়া সরকারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
আহত শরমা সরকার জানান, আমার বড় ভাই ও তার পরিবারের সদস্যরা আমাদের বাথরুম ও রান্না ঘর ব্যবহার করতে গেলে বাধা দেয়। শুধু তাই নয় বিষয়টি পুলিশকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে আমার ও আমার ছোট দাদার ওপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। আমার ছোট দাদাকে মাথায় দা দিয়ে আঘাত করেছে। তার অবস্থা ভাল না।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসান আল মামুন বলেন, এঘটনায় তাদের ছোট বোন থানায় একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে আমরা বড় ভাই ও তার ছেলেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি।