UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে মহাসড়কে ইটবোঝাই ট্রলির চাপায় দু’ভ্যান যাত্রী নিহত

pial
মে ২৫, ২০২২ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট পিরোজপুর আ লিক মহাসড়কে ইট বোঝাই ট্রলির চাপায় নারীসহ দুই ভ্যান যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত ভ্যানচালককে হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে।

বুধবার (২৫ মে) সকাল সাড়ে ৯ টার দিকে বাগেরহাট সদরের দড়াটানা সেতু সংলগ্ন চিংড়ী গবেষনা ইনস্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বাগেরহাট সদর উপজেলার ষাটগম্ভুজ সুন্দরঘোনা এলাকার বাবুল ফকিরের স্ত্রী রেশমা বেগম (৫০) ও কচুয়া উপজেলার শোলারকোলা এলাকার সুলতান খানের ছেলে সালাম খান (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইট বোঝাই একটি ট্রলি দড়াটানা সেতু দিয়ে নিয়ন্ত্রনহীনভাবে চালিয়ে বাগেরহাটগামী একটি যাত্রীবাহী ব্যাটারী চালিত রিকসাভ্যান কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রেশমা বেগম মারা যায়। আর সালাম খানকে হাসাপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

বাগেরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার সমাদ্দার বলেন, আহত অবস্থায় দুই জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে সালাম খানকে মৃত অবস্থায় পেয়েছি। অন্য আরেজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনায় নিহত একজন পুরুষ ও একজন নারীর মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

বাগেরহাট সদর মডেল থানার এসআই আব্দুস সালাম বলেন, বুধবার সকাল নয়টার দিকে কচুয়া থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা ব্যাটারি চালিত ভ্যানরিক্সা বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের সদর উপজেলার বৈটপুর চিংড়ি গবেষণা ইনস্টিটিউটের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ইঞ্জিন চালিত ইটবোঝাই ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালকসহ তিনজন ভ্যান থেকে ছিটকে রাস্তাার উপরে পড়ে যান। এতে ভ্যানে থাকা নারী যাত্রী রেশমী বেগম ঘটনাস্থলেই মারা যান। আহত হন ভ্যান চালকসহ আরও এক যাত্রী। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। ভ্যানচালকের অবস্থাও আশংকাজনক। তাকে খুলনায় রেফার করা হয়েছে।

উল্লেখ্য, আ লিক মহাসড়কে এসব যান চলাচলে উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্বেও মনিটরিংয়ের অভাবে এ অবৈধ যানগুলি নিয়মিত চলাচল করছে ও প্রতিনিয়ত দুর্ঘটনা অব্যাহত রয়েছে।

(ঊষার আলো-এফএসপি)