UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে নির্যাতিত হয়ে গৃহবধূর মৃত্যু

pial
মে ২৭, ২০২২ ৫:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : রাজধানীর তেজগাঁও এলাকায় অনামিকা সরকার নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ মে) ভোরে ইউনিভার্সেল মেডিকেল হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। এরপর তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী কলেজ মর্গে পাঠানো হয়।

অনামিকার পরিবার জানিয়েছে, অনামিকার স্বামী রাজ কুমার বিশ্বাস কারণে-অকারণে অনামিকাকে বিভিন্নভাবে নির্যাতন করতো। এই শারীরিক ও মানসিক নির্যাতন করেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

তেজগাঁও থানার এসআই আমিনুল ইসলাম রিপোর্টে উল্লেখ করেন, ২০১৯ সালের ১১ ডিসেম্বর অনামিকা ও রাজের বিয়ে হয়। বিয়ের পর থেকেই কারণে-অকারণে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হতো।

২২ মে তাদের মধ্যে পূর্বের ন্যায় ঝগড়া-বিবাদ হয়। এক পর্যায়ে অনামিকা ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টাও করেন। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। তারপর সেখান থেকে তাকে ব্রাহ্মণবাড়িয়ার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে পরেরদিন তাকে ঢাকার মহাখালীতে ইউনিভার্সেল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে অনামিকার মৃত্যু হয়।

তেজগাঁও থানার এসআই আমিনুল ইসলাম জানান, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে অনামিকার মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

(ঊষার আলো-এসএইস)