UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতু উদ্বোধনের আগেই ঢাবিতে লাশ ফেলার ষড়যন্ত্র বিএনপির

pial
মে ২৭, ২০২২ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘পদ্মা সেতুর নির্মাণ রুখতে না পেরে বিএনপি এখন সেতু উদ্বোধনের আগে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে লাশ ফেলার ষড়যন্ত্র করছে।’

তিনি শুক্রবার (২৭ মে) সকালে তার বাসভবনে ব্রিফিংকালে একথা বলেন। ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু, মেট্রোরেল এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণফুলী টানেলসহ মেগা প্রকল্পগুলো দেখে বিএনপি নেতাদের মাথা নষ্ট হয়ে গেছে। পলিটিক্যাল হ্যালোসিনেশনে ভুগতে থাকা বিএনপি মহাসচিব একের পর এক মিথ্যাচার করে যাচ্ছেন।

পদ্মা সেতু দেখে বিএনপি অন্তর জ্বালায় ভুগছে, এই সত্য স্বীকার করে নেওয়ায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদ জানায় আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক। বিএনপি মহাসচিব পদ্মা সেতু নিয়ে বারবার লুটপাটের যে কাল্পনিক অভিযোগ করছেন সে প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এটা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিকৃত মস্তিষ্কের একটি নতুন আবিষ্কার।

পদ্মা সেতু নিয়ে দুর্নীতির কাল্পনিক অভিযোগ করছেন বিএনপি মহাসচিব, এর সুনির্দিষ্ট তথ্য দিয়ে যদি প্রমাণ করতে না পারেন তাহলে মেগা প্রকল্প নিয়ে মেগা মিথ্যাচারের জন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ক্ষমা চাইতে হবে বলে জানান ওবায়দুল কাদের।

বিশ্বব্যাংক দুর্নীতির মিথ্যে অপবাদ দিয়ে পদ্মা সেতু প্রকল্প থেকে সরে গিয়েছিল, এরপর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিজেদের অর্থায়নে পদ্মাসেতু নির্মাণের সিদ্ধান্ত নিয়েছিলেন’ । সেতুমন্ত্রী আরো বলেন, পদ্মা সেতুর দুর্নীতি নিয়ে যে অভিযোগ বিশ্বব্যাংক করেছিলেন, পরবর্তীতে কানাডার আদালত পদ্মা সেতুর দুর্নীতি নিয়ে তা নাকচ করে বাংলাদেশকে নির্দোষ রায় দিয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, তারপর বিশ্বব্যাংক স্বীকার করছে পদ্মা সেতু প্রকল্প থেকে সরে গিয়ে তারা চরম ভুল করেছে। এসবের পরও কি বিএনপি মহাসচিব পদ্মাসেতুর স্বচ্ছতা নিয়ে মিথ্যাচার করবেন? প্রশ্ন ওবায়দুল কাদেরের।

(ঊষার আলো-এসএইস)