UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কুড়ালের কোপে জখম যশোর পৌরসভার কাউন্সিলর

pial
মে ৩১, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : কুড়ালের কোপে গুরুতরভাবে আহত হয়েছেন যশোর পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল। সোমবার (৩০ মে) দিবাগত রাত ৯ টার দিকে শহরের নাজির শংকরপুর জিরো পয়েন্টের মোড়ে তাকে কুড়াল দিয়ে মাথার পেছন দিকে কোপ দেওয়া হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তবে ভর্তির পরপরই চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দিলে রাতেই তাকে ঢাকায় নেওয়া হয়।

যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক মহিউদ্দিন বকুল বলেন, বাবুলের মাথার পেছনে ঘাড়ে কুড়াল দিয়ে আঘাত করা হয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। এজন্য উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা হামলাকারীদের সনাক্ত এবং তাদের আটকের তৎপরতা চালাচ্ছে।

আহত কাউন্সিলর বাবুলের ভাই টুটুল হোসেন জানান, সন্ত্রাসী হামলায় নিহত স্থানীয় এক যুবকের দাফন শেষে সোমবার রাত ৯ টার দিকে বাড়ি ফিরছিলেন বাবুল। পথে শঙ্করপুর জিরো পয়েন্ট এলাকায় স্থানীয় ফার্নিচার শ্রমিক সাকিব কুড়াল দিয়ে বাবুলের মাথায় আঘাত করে পালিয়ে যায়। পূর্বশত্রুতার জের ধরে বাবুলকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করা হয়েছে বলে তার ধারণা।

অন্যদিকে, রবিবার (২৯ মে) রাতে একই এলাকায় সন্ত্রাসীদের হামলায় আফজাল শেখ নামে এক যুবক খুন হন। এ খুনের বদলা হিসেবে বাবুলের ওপর হামলার ঘটনাটি ঘটতে পারে বলে পুলিশের ধারণা।

র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লে. নাজিউর রহমান জানান, আফজাল হত্যা এবং কাউন্সিলর বাবুলের ওপর হামলার ঘটনার ছায়া তদন্ত করছে র‌্যাব।

(ঊষার আলো-এসএইস)