UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেটে বাবার সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

pial
জুন ২, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : সিলেটের হবিগঞ্জের চুনারুঘাটে বাবার সাথে অভিমান করে পলি আক্তার নামে এক স্কুল ছাত্রীর আত্মহত্যার অভিযোগ করেছে তার পরিবার। মঙ্গলবার (১ জুন) দিবাগত মধ্যরাতে এ ঘটনাটি ঘটে।

খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। পলি আক্তার উপজেলার কাটুয়ামারা গ্রামের আব্দুল আলীর মেয়ে। সে স্থানীয় গাজীপুর স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

জানা গেছে, পলি আক্তারের মা রুবিনা আক্তার প্রায় তিন মাস আগে সৌদি আরবে যায়। সেখানে যাওয়ার পরপরই বাড়িতে টাকা পাঠানো নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। এর জের ধরেই সম্প্রতি আব্দুল আলী তার স্ত্রী রুবিনাকে তালাক দিয়ে দেন। এরই পরিপ্রেক্ষিতে পলি আক্তারের সাথে তার বাবার কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে ক্ষোভে অভিমানে পলি সবার অগোচরে গিয়ে বিষপান করে। পরিবারের অন্যান্য সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ বলেন, আব্দুল আলীর তিন মেয়ের মধ্যে পলি ছিল ছোট। অন্য দুই বোনের বিয়ে হয়ে গেছে আগেই।

ঘটনার পর থেকেই আব্দুল আলী গা ঢাকা দিয়ে আছেন। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ঊষার আলো-এসএইস)