যশোরে কুড়িয়ে পাওয়া বোমায় প্রাণ গেলো শিশুর

সর্বশেষ আপডেটঃ
24
0

যশোর প্রতিনিধি : যশোর জেলার কেশবপুরে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু আব্দুর রহমান (৩) নিহত হয়েছে। এ সময় তার মা নিলুফা বেগম (৩০) ও বোন মারুফা (৩) গুরুতর আহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার বাউশলা গ্রামে ঘটনাটি ঘটে। হতাহতরা ওই গ্রামের মিজানুর রহমানের স্ত্রী ও সন্তান। এদিকে টোং ঘরের মধ্যে ব্যাগে করে বোমা লুকিয়ে রাখার সন্দেহে পুলিশ যুবলীগ নেতা ফারুক হোসেনকে আটক করেছে।
ময়নাতদন্তের জন্য শিশুর লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত মা-মেয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, কুড়িয়ে পাওয়া বোমার বিস্ফোরণে ৩ জন হতাহতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিদ্যানন্দপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফারুক হোসেনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ওসি আরও জানান, শিশু আব্দুর রহমান খেলতে-খেলতে যুবলীগ নেতা ফারুকের টোং ঘরে ওই ব্যাগ কুড়িয়ে পায়। পরে তা বাড়িতে আনে।
পুলিশের ধারণা, তিনি ব্যাগের মধ্যে বোমা ভরে সেখানে লুকিয়ে রেখেছিলেন। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাহউদ্দিন শিকদার জানান, কুড়িয়ে পাওয়া ব্যাগটি মিজানুর রহমানের স্ত্রী নিলুফা বেগম খোলার সময় ব্যাগটি খোলার সাথেই বিকট শব্দে বিস্ফোরণ হয়। বোমার আঘাতে ঘটনাস্থলে মারা যায় কোলের সন্তান আব্দুর রহমান। এ সময় নিলুফা ও আরেক সন্তান মারুফা আহত হন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ