UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চাঁদপুরে বাস-পিকআপভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১

usharalodesk
জুন ১৮, ২০২২ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবু রাড়ী (২০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও দু’জন।শনিবার (১৮ জুন) সকালে চাঁদপুর সদর উপজেলার চাঁদখাঁর বাজারের পাশে নুরুল হক উচ্চ বিদ্যালয় সামনের আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবু হাজীগঞ্জ পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ইমাগাজী বাড়ির লুৎফুর রহমানের ছেলে। আহতরা একই এলাকার বাসিন্দা পিকআপভ্যান চালক ইয়াসিনসহ দেলোয়ার ও সহকারি সেফায়েত উল্যাহ।স্থানীয় বাসিন্দা রহমত উল্যাহ বলেন, চাঁদপুর থেকে রিলাক্স পরিবহনের কুমিল্লাগামী একটি বাস ও বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে পিকআপে থাকা শ্রমিক বাবু রাড়ী ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের আশঙ্কাজনক আহত দেলোয়ার হোসেন ও চালক ইয়াছিনকে ঢাকায় রেফার করেন।চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে নিহত বাবুর মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

তবে রিলাক্স পরিবহনের বাসটি দ্রুত কুমিল্লার দিকে চলে যায়।চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঊষার আলো-এসএ