UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে শিক্ষকের ওপর হামলার অভিযোগের ভিডিও ভাইরাল

pial
জুন ২০, ২০২২ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : বরিশাল ব্রজমোহন কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক তরিকুল ইসলামরে ওপর সন্ত্রাসী হামলা অভিযোগ উঠেছে। শনিবার (১৮ জুন) বিকেলে নগরীর বগুড়া রোডের মুমিতু কমিউনিটি সেন্টার ভবনের নিচ তলায় এ হামলার ঘটনা ঘটে।

ওই বহুতল ভবন নিয়ে জমি মালিক মো. মামুন মল্লিক ও ডেভলপার মো. নজরুল ইসলামের দ্বন্ধের জের ধরে এ হামলার ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ করেছেন আহত শিক্ষক।

হামলার পর ওইদিন শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসার পর গতকাল রবিবার (১৯ জুন) বাসায় ফিরেছেন তিনি। এ ঘটনায় গতকাল তরিকুল ইসলাম বাদী হয়ে মামুন মল্লিকসহ অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন তিনি। তবে অভিযুক্ত মামুনকে পুলিশ গ্রেফতার করতে পারেনি এখনো।

আহত শিক্ষক তরিকুল ইসলাম বলেন, চলতি বছরই ওই ভবনের ৭ম তলার ‘বি’ নম্বর ফ্ল্যাট কিনে পরিবার নিয়ে বসবাস করছেন তিনি। জমির মালিক ও ডেভলপারের দ্বন্ধের জেরে ভবনের বিভিন্ন ফ্ল্যাটের বাসিন্দাদের নিচতলার হাঁটাচলার পথে দেয়াল করা দেয়া হয়। সিটি করপোরেশন সম্প্রতি অবৈধ ওই অংশ ভেঙ্গে দেয়। তবে এর দায় চাপানো হয়েছে তার (তরিকুল) ওপর।

শনিবার বিকেলে লিফট থেকে নিচ তলায় নামতেই জমির মালিক মামুন মল্লিক ‘তুই তোকারি’ করে দেয়াল ভাঙ্গার দায় চাপিয়ে ইট দিয়ে তার মাথায় আঘাত করার চেষ্টা চালায়। ঠেকাতে গিয়ে ডান হাতে আঘাত লাগে তরিকুলের। পরে একটি কাঠ দিয়ে মাথায় আঘাত করার চেষ্টা করলে দ্বিতীয়বার ঠেকাতে গিয়ে একই হাতের আঙ্গুলে আঘাত লাগে। এই সময় স্থানীয়রা তাকে রক্ষা করেন। পরে মুন্সি গারেজ এলাকায় আবারো মামুন মল্লিক তার ওপর হামলার চেষ্টা করে।

হামলার ঘটনা ওই ভবনের একটি সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়ে এবং তা নেট মাধ্যমে ভাইলার হয়েছে। শিক্ষকের ওপর এমন হামলার চিত্র দেখে অনেকেই মর্মাহত হয়েছেন।

এই বিষয়ে জানতে মামুন মোল্লার মুঠোফোনে কল দেয়া হলে প্রথমে রিসিভ করে কোন কথা বলেননি। দ্বিতীয়বার ফোন দেয়া হলে ব্যস্ত দেখায় ও তৃতীয়বার কোনো সাড়া মেলেনি।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক তদন্ত মো. লোকমান হোসেন বলেন, আসামিকে পাওয়া যাচ্ছে না। সে এখনো বাসায় ফেরেনি। তবে চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঊষার আলো-এসএইস)