UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢামেক হাসপাতালের সামনে থেকে উদ্ধার আহত যুবকের মৃত্যু

usharalodesk
জুন ২১, ২০২২ ২:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের সামনে থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার যুবক জসিম (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।মঙ্গলবার (২১ জুন) ভোরে তাকে উদ্ধার করে পুলিশ ঢামেক হাসপাতালে নিয়ে যায়। পরে সকাল সাড়ে ৮টায় ১০০ নম্বর ওয়ার্ডে তিনি মারা যান।

ওই যুবককে উদ্ধার করে নিয়ে আসা পুলিশ কনস্টেবল এরশাদ বলেন, ভোরে আমি ডিউটি করছিলাম। জরুরি বিভাগের প্রধান গেটে কে বা কারা এই যুবককে আহত অবস্থায় ফেলে যায়। পরে আমি তাকে জরুরি বিভাগে নিয়ে ১০০ নম্বর ওয়ার্ডে ভর্তি করি। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টায় সে মারা যায়। এখনো তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান বলেন, সকালে আমাদের দায়িত্বরত পুলিশ কনস্টেবল জরুরি বিভাগের সামনে গুরুতর আহত অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে মেডিকেলে ভর্তি করে। পরে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

প্রাথমিকভাবে আমরা ধারণা করছি সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরে কেউ তাকে এখানে ফেলে গেছে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহবাগ থানাকে জানানো হয়েছে।

ঊষার আলো-এসএ