UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে সড়ক অবরোধ করে ভেটেরিনারি কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ

usharalodesk
জুন ২৬, ২০২২ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজে ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রি প্রদানের দাবিতে আবারো সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। রোববার (২৬ জুন) সকাল ৮টা থেকে কলেজের প্রধান ফটকের সামনে ঝিনাইদ-চুয়াডাঙ্গা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে তারা।এতে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। সড়ক অবরোধের কারণে ভোগান্তিতে পড়তে হয়েছে সাধারণ যাত্রীদের।

সরেজমিনে দেখা যায়, কলেজের সামনে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা তাদের দাবি আদায়ের চেষ্টা করছেন। এতে করে সড়কে চলাচলরত সাধারাণ যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন। যাত্রীদের হেঁটে যাতায়াত করতে দেখা গেছে।শিক্ষার্থীরা জানান, ভর্তি বিজ্ঞপ্তিতে ডিভিএম ডিগ্রি দেওয়ার কথা থাকলেও কলেজ কর্তৃপক্ষ বিএসসি ভেট সাইন্স অ্যান্ড এএইচএস ডিগ্রি প্রদান করার চেষ্টা করছে।এতে শিক্ষার্থীদের আগামীতে চাকরির ক্ষেত্রে নানা সমস্যার সম্মুখীন হতে হবে।

তাই তারা ডিভিএম ডিগ্রির দাবি জানিয়েছে। প্রসঙ্গত, এর আগে মানববন্ধন, সড়ক অবরোধ, খুলনা প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তাকে অবরুদ্ধ করার পরও তাদের দাবি মানা হয়নি। যে কারণে আজ আবারো তারা নতুন করে সড়ক অবরোধ করতে বাধ্য হয়েছে।

ঊষার আলো-এসএ