UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

koushikkln
জুলাই ২৬, ২০২২ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

নড়াইল সংবাদদাতা : নড়াইল সদর উপজেলার তুলারামপুল ইউনিয়নের তুলারামপুর কাজলা গ্রামে  নবম শ্রেনিতে পড়ূয়া শিক্ষর্থী  (১৬) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় একই ইউনিয়নের দক্ষিন চাচড়া গ্রামের গণেষ বিশ্বাসের বখাটে ছেলে অন্তর বিশ্বাস (১৯) কে পুলিশ আটক করেছে।
ওই ছাত্রীর মা জানান, স্কুল বন্ধ থাকায় গত (১৬ জুলাই) শনিবার বিকালে তাঁর মেয়ে বাইসাইকেল  চালিয়ে দর্জিবাড়ি যাওয়ার পথিমধ্যে মোটরসাইকেলে করে এসে অন্তর বিশ্বাসসহ ৩জন একত্রে জোরপূর্বক পাট ক্ষেতে তুলে নিয়ে যায়। সেখানে মেয়েটি ধর্ষণ করে। অভিযুক্ত অন্তর বিশ্বাস এ বিষয়ে কাউকে কিছু বল্লে  মেয়েকে মেরে ফেলার হুমকি দেয়। এই ভয়ে মেয়ে বাড়িতে এসে  কিছুই বলেনি। পরে স্কুল খুললে স্কুলে গিয়ে স্কুলের এক শিক্ষিকাকে বিষয়টি জানান।
তিনি পরিবাবের সদস্যদের বিষয়টি জানান।  ঘটনা শোনার পরে স্কুল ছাত্রীর মা-তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান কে ঘটনার বিষয়ে জানালে গত (২৩ জুলাই) রাত ১১টা ৩০ মিনিটের সময় ধর্ষণকারী অন্তর বিশ্বাসকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। পরে সকালে ধর্ষণের শিকার মেয়েটিকে পুলিশ নড়াইল সদর হাসপাতালে মেডিকেলের জন্য নিয়ে যান।
তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান, ঘটনার সত্যতা শিকার করে বলেন,আমাকে ধর্ষণের শিকার মেয়েটির মা-বিষয়টি জানালে,আমি সাথে সাথে প্রশাসনকে জানাই।
তুলারামপুর ইউনিয়নের বিট পুলিশের এস আই শিশির ঘোষ জানান, সদর থানার ওসি স্যার আমাকে ইনফরমেশন দিলে তাৎক্ষণিকভাবে  অন্তর বিশ্বাসকে (২৩ জুলাই) শনিবার রাত ১১টা ৩০ মিনিটের সময় তার নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যাই।
নড়াইল সদর থানার  ওসি মো:মাহামুদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভুক্তোভোগী মেয়ের মা একটি মামলা দায়ের করেন,যার মামলা নং ১৮। পুলিশ অন্তর বিশ্বাসকে গ্রেফতার করেছে।