UsharAlo logo
বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে দুই সন্তানের জননী

pial
জুলাই ২৭, ২০২২ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান, বাগেরহাট : বাগেরহাটের চিতলমারী উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে অবস্থান নিয়েছেন ছাদিয়া আক্তার নামের দুই সন্তানের জননী এক নারী।

উপজেলার শৈলদাহ গ্রামের বেদার শেখের ছেলে সাদ্দাম শেখের বাড়ীতে গত এক সপ্তাহব্যাপি সে অবস্থান নিয়ে আছে। সাদিয়া আক্তার একই উপজেলার হিজলা এলাকার জনৈক কাতার প্রবাসীর স্ত্রী।

অপরদিকে, সাদিয়ার অবস্থান দেখে বসতঘরে তালা লাগিয়ে গা-ঢাকা দিয়েছে লম্পট প্রেমিক সাদ্দাম ও তার পরিবার। সাদ্দামের বাড়ীতে অনশনের বিষয়ে সাদিয়া আক্তার বুধবার জানান, সংসারে তার দুটি সন্তান রয়েছে স্বামী বিদেশে (কাতার) থাকায় সাদ্দাম তাকে বিয়ে করার প্রলোভন দেখায়।

এক পর্যায়ে তারা রাত-বিরাতে ঢাকাসহ বিভিন্ন স্থানে তার সাথে সময় কাটিয়েছে কিন্তু তাদের রেজিস্ট্রী বিয়ে হয়নি। তিন বছর পর কাতার থেকে তার স্বামী বাড়ীতে আসে। তখন ছাদিয়া আক্তার প্রেমিক সাদ্দামকে তার সংসার না ভাঙ্গতে অনুরোধ করে।

কিন্তু সাদ্দাম তার কথা না শুনে ছাদিয়ার প্রবাসী স্বামীকে ফোন করে বলে, ছাদিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে। ছাদিয়ার পেটে বাচ্চা আছে”। সাদ্দামের ফোন পেয়ে ছাদিয়ার স্বামী মারধর করে এবং তালাক দেয়। গত এক সপ্তাহ আগে থেকে তিনি বিয়ের দাবি নিয়ে সাদ্দামের বাড়ীতে অবস্থানকরছেন। স্থানীয় সমাজ সেবক আল অমিন শেখ বলেন, সাদ্দাম শেখ একটা চরিত্রহীন বখাটে ছেলে। কিছুদিন আগে বিয়ের দাবি নিয়ে অন্য এক মহিলা উঠে পড়েছিল। ওদের পুরো পরিবারটাই খারাপ এই মহিলার সাথে চরম অন্যায় করা হচ্ছে। এ বিষয়ে চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেছা জানান, ওই নারীর অনশনের খবর শুনে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ব্যবস্থা নিতে বলা হয়েছ।

(ঊষার আলো-এফএসপি)