UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলায় আহত ১

usharalodesk
এপ্রিল ১৯, ২০২১ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়া জেলার কুমারখালীতে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ওপর হামলা চালানো হয়েছে বলে সংবাদ জানাগেছে।
সোমবার (১৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে মহেন্দ্রপুর এলাকা থেকে জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুখ আজম হান্নানের উপর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক খানের লোকজন হামলা চালায়।
এ বিষয়ে আব্দুল্লাহ আল বাকি বাদশা জানান, ফারুখ আজম হান্নানের সাথে চড় মহেন্দ্রপুর থেকে শালিসি বৈঠক করে ফিরে আসার সময় পূর্ব পরিকল্পিতভাবে জেমস খান, জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সভাপতি ফারুক খান,মৃদুল খান, রায়হান খান ও মজিদ মেম্বারসহ প্রায় ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর ঝাঁপিয়ে পরে। হান্নানের মাথায় হাতুরী দিয়ে আঘাত করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে তারা স্থান ত্যাগ করে। বর্তমানে হান্নান কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান জানান, শুনেছি অত্র এলাকার চেয়ারম্যানের সাথে তার জমি সংক্রান্ত বিরোধ আছে। যেকারণে হয়তো মারপিটের ঘটনা ঘটতে পারে। ইতিমধ্যে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খোঁজখবর নেয়া হচ্ছে। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

(ঊষার আলো-এমএনএস)