UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নীলফামারীতে ঝুপড়ি ঘরে আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু!

usharalodesk
এপ্রিল ২০, ২০২১ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নীলফামারীর ডোমারে মশার কয়েল থেকে ঝুপড়ি ঘরে আগুন লেগে ৬৫ বছর বয়সী ১ ভিক্ষুকের মৃত্যু হয়েছে। নিহত ভিক্ষুকের নাম জোবেদা খাতুন। ১৯ এপ্রিল সোমবার রাত ১টার দিকে ডোমার উপজেলা প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে এই ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত ১টার দিকে ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেল লাইনের ধারে থাকা ভিক্ষুক জোবেদা খাতুনের ঝুপড়ি ঘরে আগুন লাগে। এসময়ে বৃদ্ধা জোবেদা খাতুন ঘুমিয়ে ছিল। লকডাউনের কারণে সে সময়ে লোকজন বাইরে না থাকায় আগুন দ্রæত চারিদেকে ছড়ি পড়লে ওই ঘরে অগ্নিদগ্ধ হয়ে জোবেদার মৃত্যু হয়।
পরে খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং ভিক্ষুক জোবেদা খাতুনের মৃতদেহ উদ্ধার করে।
ডোমার পৌর কাউন্সিলর আখতারুজ্জামান সুমন বলেন, দীর্ঘ প্রায় ১০ বছর যাবত ডোমার প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঝুপড়ি ঘর তুলে বসবাস করে আসছিল বৃদ্ধা জোবেদা খাতুন। তার পরিবারের কেউ আছে কিনা বা তার প্রকৃত ঠিকানা কি তা আমাদের কারও জানা নেই। ভিক্ষা করেই জীবিকা নির্বাহ করেন তিনি।
ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ডোমার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজান আলী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মশা তাড়ানোর কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে।
ডোমার থানা পুলিশের পরিদর্শক মো. মোস্তাফিজার রহমান বলেন, খবর পেয়ে রাতেই জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ঘটনাস্থল পরিদর্শন করে। ভিক্ষুক জোবেদা খাতুনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)