UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘যাদের আমৃত্যু ক্ষমা না করার পণ করেছিলাম, তাদের মাফ করে দিলাম’

usharalodesk
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বিভিন্ন সময় ফেসবুক স্ট্যাটাসে রহস্যময় কথা বলে থাকেন তিনি। আগামীতে মুক্তির অপেক্ষায় আছে মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমা। ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত এ সিনেমার মুক্তি উপলক্ষ্যে ইতোমধ্যে টাইটেল গান প্রকাশ হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টায় ফেসবুকে তিনি লিখেছেন— বছরকে বছর যাদের  প্রতি আমার প্রচণ্ড ঘৃণা ছিল, রাগ ছিল, অভিমান ছিল, যারা আমাকে ঠকিয়েছিল ও আমার বিশ্বাস ভেঙে ছিল এবং যাদের আমৃত্যু ক্ষমা না করার পণ করেছিলাম, তাদের সবাইকে আজকে থেকে ক্ষমা করে দিলাম। আমার জন্য সবাই দোয়া করবেন, কেমন?

কেন, কাকে কিংবা কী উদ্দেশ্যে এ স্ট্যাটাস দিয়েছেন— এ বিষয়ে কিছু উল্লেখ করেননি নায়িকা। তবে তারকার এ পোস্টে মন্তব্যের ঘরে শুভেচ্ছা ও প্রশংসামূলক মন্তব্য করছেন শুভাকাঙ্ক্ষীরা।

এর আগে গত ১২ সেপ্টেম্বর সুখবর দেন অগ্নিখ্যাত নায়িকা। মা হতে যাওয়ার খবর জানান তিনি। সেই সময় এ অভিনেত্রী ফেসবুকে জানান, আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেতে যাওয়া সিনেমায় আরও অভিনয় করেছেন আদর আজাদ, রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

ঊষার আলো-এসএ