UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোণায় প্রতিবেশীর ধর্ষণে অন্তঃসত্ত্বা ১৩ বছরের কিশোরী!

usharalodesk
এপ্রিল ২৩, ২০২১ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নেত্রকোণার মদনে প্রতিবেশীর ধর্ষনে অন্তঃসত্ত্বা হয়েছে ১ কিশোরী (১৩)। ঘটনাটি ঘটেছে উপজেলার ফতেপুর ইউনিয়নে দেওয়ান পাড়াতে। এ ঘটনায় ওই কিশোরীর মা সমলা খাতুল বাদী হয়ে প্রতিবেশী আছেন আলীর ছেলে আজিজুল (৪৮) ও তার স্ত্রী জরিনা আক্তার (৪০) কে আসামি করে বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা করেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ শুক্রবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতে প্রেরণ করা হবে।
পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত আজিজুলের বাড়ি ঘর না থাকায় ফতেপুর দেওয়ার পাড়ার তাজমুরের ছেলে ফরিদের বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করেন। প্রতিবেশী আজিজুল ও ওই কিশোরীর মধ্যে দাদা-নাতির সম্পর্ক। ওই কিশোরী ২০২০ সালের ২৫ ডিসেম্বর দিনের বেলায় আজিজুলের বসত ঘরে যায় পান আনতে। এ সময়ে আজিজুল তার স্ত্রীর সহযোগিতায় ওই কিশোরীর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। পরে ওই দিন রাতেই আবার আজিজুল কিশোরীকে মুখে গামছা বেধে জোর পূর্বক তার ঘরে নিয়ে আবারো ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে বললে তাকে খুন করার হুমকি দেয় আজিজুল। পরে ভয়ভীতি দেখিয়ে একাধিক বার ধর্ষণ করায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি গত ২২ এপ্রিল ওই কিশোরী পরিবারের লোকজনকে খুলে বলে।
কিশোরীর মা সমলা আক্তার জানান, প্রতিবেশী আছেন আলীর ছেলে আজিজুলের ধর্ষণে আমার মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। কত মাসের অন্তঃসত্ত্বা তা আমরা এখনো জানি না। আমি এ ঘটনার ন্যায় বিচার দাবি করছি।
মদন থানার ওসি ফেরদৌস আলম বলেছে, ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ায় তার মা বাদী হয়ে ২ জনকে আসামি করে বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

(ঊষার আলো- এম. এইচ)