UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ ফুটবলে প্রথম জয় দৈনিক খুলনা দলের

koushikkln
ডিসেম্বর ৫, ২০২২ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

উষার আলো ক্রীড়া প্রতিবেদক : খুলনা প্রেসক্লাবের আয়োজনে ও আরাফাত গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনায় সাংবাদিকদের অংশগ্রহণে এস এম এ রব স্মৃতি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর রবিবারের (০৫ ডিসেম্বর) খেলায় ‘দৈনিক খুলনা’ জয় পেয়েছে। লীগ ভিত্তিক টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় খেলায় ‘দৈনিক সময়ের খবর’র বিপক্ষে ১-০ গোলে দলটি জয় পায়। বিজয়ী দলের পক্ষে নূর ইসলাম রকি একমাত্র গোলটি করেন। এর আগে ‘দৈনিক প্রবাহ’ বনাম ‘খুলনার অর্থনীতি’ দলের মধ্যকার অপর খেলাটি গোলশুন্য ড্র হয়।

টুর্নামেন্টে অংশ নেয়া ৪টি দলের মধ্যে প্রত্যেক দলেরই দু’টি করে খেলা সম্পন্ন হয়েছে। ‘দৈনিক খুলনা’ একটিতে  জয় ও একটি খেলায় ড্র করে ৩ পয়েন্ট সংগ্রহ করেছে। অপরদিকে ‘দৈনিক প্রবাহ’ এবং ‘খুলনার অর্থনীতি’ দু’টি খেলায় ড্র করায় প্রত্যেক দল ২ পয়েন্ট করে পেয়েছে। এছাড়া সময়ের খবর দলটি একটি খেলায় ড্র এবং অপর খেলায় পরাজিত হলে দলের পয়েন্ট হয় ১।

৬ ডিসেম্বর মঙ্গলবার লীগপর্যায়ের শেষ দু’টি খেলা একই মাঠে অনুষ্ঠিত হবে। প্রথম খেলা দুপুর ২.৪৫ মিনিটে ‘দৈনিক খুলনা’ বনাম ‘দৈনিক প্রবাহ’ এবং দ্বিতীয় খেলা বিকাল ৩.৪৫ মিনিটে ‘খুলনার অর্থনীতি’ বনাম ‘সময়ে খবর’ এর মধ্যে অনুষ্ঠিত হবে। আগামী ৮ ডিসেম্বর বৃহস্পতিবার টুর্নামেন্টে অংশ নেয়া ৪টি দলের মধ্যে সর্বোচ্চ পয়েন্টধারী দুই দল ফাইনাল খেলায় একে অপরের মোকাবেলা করবে।