UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত

usharalodesk
ডিসেম্বর ২১, ২০২২ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রিয়াদ হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তার বন্ধু শামিম হোসেন (১৭)। বুধবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলার কার্পাসডাঙ্গা-বাঘাডাঙ্গা সড়কের নতুনপাড়া মোড় জামে মসজিদের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াদ হোসেন একই উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের ইউনুস বিশ্বাসের ছেলে।আহত শামীম হোসেন কোমরপুর গ্রামের মিঠুনের ছেলে।ইউপি সদস্য বিল্লাল হোসেন বলেন, সকালে রিয়াদের বাবা তার ভাড়ায়চালিত মাইক্রোবাসটি স্ট্যান্ডে রেখে আসতে বলে রিয়াদকে।

এ সময় রিয়াদ তার বন্ধু শামিমকে সঙ্গে নিয়ে স্ট্যান্ডকে না গিয়ে দ্রুতগতিতে ঘোরাঘুরি করতে থাকে। তারা বাঘাডাঙ্গা গ্রামের নতুনপাড়া মোড় জামে মসজিদের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। গাড়িটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই রিয়াদের মৃত্যু হয়। স্থানীয়রা আহত শামিমকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যসেবা কেন্দ্রে পাঠায়। তবে সে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন বলেন, দুই কিশোর মাইক্রোবাস নিয়ে ঘোরাঘুরির সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রিয়াদ মারা গেছে। আহত অবস্থায় শামিমকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যসেবা কেন্দ্রে পাঠানো হয়েছে। অভিযোগ না থাকায় রিয়াদের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঊষার আলো-এসএ