UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ কচুপাতায় ভোরের শিশির নয় যে টোকা দিলে পড়ে যাবে : কাদের

usharalodesk
জানুয়ারি ১৫, ২০২৩ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী জানুয়ারিতে খেলা হবে ভোটচুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে। সেই খেলায় আওয়ামী লীগ বিপুল ভোটে জয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও দেশের উন্নয়নে নিয়োজিত হবে। আওয়ামী লীগ কচুপাতায় ভোরের শিশির নয় যে টোকা দিলে পড়ে যাবে। আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা দিবাস্বপ্ন ছাড়া কিছুই নয়।

রোববার (১৫ জানুয়ারি) নীলফামারীর সৈয়দপুরে ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শীতবস্ত্র বিতরণ শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

জাতীয় পার্টি সম্পর্কিত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আদর্শিক কারণে জাতীয় পার্টি এখন আমাদের সঙ্গে নেই।

সভায় বিশেষ বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার বিষয়ক মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

সভায় আরও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. হোসনে আরা লুৎফা ডালিয়া।

সভা পরিচালনা করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান মমতাজুল হক, উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, মহসিনুল হকসহ উত্তর জনপদের ৯টি সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভার পর নীলফামারীর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। রংপুর বিভাগের অন্যান্য জেলায় প্রতিনিধিদের মাধ্যমে ৩০ হাজার কম্বল বিতরণের অংশ হিসেবে সৈয়দপুরেও ৩ হাজার কম্বল বিতরণ করা হয়।