UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

usharalodesk
জানুয়ারি ১৭, ২০২৩ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ফেনীতে ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  মঙ্গলবার (১৭ ডিসেম্বর) গ্রেফতারকৃত তিন মাদক কারবারিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, নোয়াখালীর বসুরহাট পৌরসভার চর হাজারী গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুর রহিম শিহাব, একই পৌরসভার বড় রাজাপুর গ্রামের মাজহারুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম সারওয়ার (৪৬) ও দাগনভুইয়া উপজেলার দক্ষিণ চাঁদপুর গ্রামে নুরুল হকের ছেল মো. হুমায়ুন কবির (২৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় ফেনী জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ফেনী শহরের হাসপাতাল মোড়ে সন্দেহভাজন পরিবহন তল্লাশী করেন। এ সময় ছাগলনাইয়া থেকে ফেনীর দিকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার যাত্রীদের তল্লাশী করে ৩ জনের পকেট থেকে ২০ বোতল ফেনসিডিলসহ নাম্বার বিহীন সিএনজিটি জব্দ করে ৩ যাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাদাৎ হোসেন খান বলেন, ফেনসিডিলসহ গ্রেফতারকৃত মাদক সম্রাট শিহাবের বিরুদ্ধে ফেনী ও নোয়াখালীতে ৫ ও সারওয়ারের নামে ২টি মাদকের মামলা বিচারাধীন রয়েছে। গ্রেফতারকৃত ৩ মাদক কারবারির বিরুদ্ধে রাতে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ঊষার আলো-এসএ