শেখ কামাল যুব গেমসের এ্যাথলেটিকস অনুষ্ঠিত

সর্বশেষ আপডেটঃ

ক্রীড়া প্রতিবেদক : খুলনায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজিত শেখ কামাল যুব গেমসের ২য় পর্বের আন্ত:জেলা পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) খুলনা হেলা স্টেডিয়ামে বিভাগের ৮টি জেলার প্রতিযোগিদের নিয়ে ১৬টি ইভেন্টে এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসিন আরেফীন, অলিম্পিক এসোসিয়েশনের সদস্য এবং বিভাগীয় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোর্ত্তুজা রশিদী দারা। সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মো: আব্দুর রশিদ।

পরিচালনা করেন মো: মোতালেব মিয়া ও তরিকুল ইসলাম তরিক।

প্রতিযোগিতায় তরুনীদের ১০০ মিটার দৌড়ে যশোরের ময়না ১ম ও নড়াইলের নন্দিতা ২য় হয়। আর তরুন বিভাগে খুলনার ইমন হোসেন ১ম ও যশোরের শফিউল্লাহ ২য় হয়।

২০০ মিটার দৌড় তরুন বিভাগে খুলনার ইমন হোসেন ১ম ও যশোরের বাদশা মিয়া ২য় হয়। তরুনী বিভাগে যশোরের আজমি ১ম ও নড়াইলের নন্দিতা কর্মকার ২য় হয়।

৪০০ মিটার দৌড় তরুন বিভাগে খুলনার বোরহান উদ্দিন ১ম ও একই জেলার বিপুল ২য় হয়। তরুনী বিভাগে যশোরের আজমি ১ম ও নড়াইলের শায়লা খাতুন ২য় হয়।

৮০০ মিটার দৌড় তরুন বিভাগে নড়াইলের সিয়াম হোসেন ১ম ও খুলনার নিয়ামুল শেখ ২য় হয়। তরুনী বিভাগে নড়াইলের শায়লা খানম ১ম ও ঝিনাইদহের আইরিন আক্তার রিয়া ২য় হয়।

১৫০০ মিটার দৌড়ে তরুন বিভাগে নড়াইলের সিয়াম হোসেন ১ম ও খুলনার ইনামুল ২য় হয়। তরুনী বিভাগে নড়াইলের নুপুর কর্মকার ১ম ও একই জেলার সায়লা খানম ২য় হয়।

শটপুট তরুন বিভাগে খুলনার সামিউল ইসলাম ১ম ও ঝিনাইদহের ফরহাদ হাসান ২য় হয়। তরুনী বিভাগে ঝিনাইদহের জয়ীতা ১ম ও খুলনার নুপুর আক্তার ২য় হয়।

হাই জাম্প তরুনী বিভাগে যশোরের ময়না খানম ১ম ও নড়াইলের সামিয়া খাতুন ২য় হয়।