কালিগঞ্জের কৃষ্ণনগরে ১ দিনে ৩ মায়ের মৃত্যু

সর্বশেষ আপডেটঃ

কালিগঞ্জ (সাতক্ষীরা)প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে একই দিনে ৩ গুণী মায়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) ইউনিয়নটির হোসেনপুর গ্রামের মাওঃ জিয়াউর রহমানের মা ও সৈয়দ আলী গাজীর স্ত্রী মোছাঃ মনোয়ারা খাতুন সকাল ১০টায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর(ইন্নালিল্লাহি…রাজিউন)।

মরহুমার জানাজার নামাজ ২৫ জানুয়ারী বুধবার সকাল ৯টায় হোসেনেপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। তার স্বামী, ২ পুত্র ও ৬ কন্যাসহ অসংখ্য গুনাগ্রহী রেখে রয়েছেন।

একই দিনে সকাল ৭টা ১৫ মিনিটে দৈনিক কল্যাণ পত্রিকার কালিগঞ্জ প্রতিনিধি ও সুপ্রভাত সাতক্ষীরা পত্রিকার কৃষ্ণনগর ইউনিয়ন প্রতিনিধি মোঃ জামাল উদ্দিনের মা জুলেখা বিবি(৭০) বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন (ইন্না…. রাজিউন)। মরহুমা জুলেখা বিবি কৃষ্ণনগর ইউনিয়নের শাহাপুর গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী। মঙ্গলবার জোহরের নামাজ শেষে শাহাপুর ঈদগাহ ময়দানে মরহুমার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যুকালে তিনি তার স্বামী, দুই পুত্র এবং এক কন্যা সন্তান সহ বহু গুনাগ্রহী রেখে গেছেন।

এবং সোমবার দিবগত রাত্র ৩ ঘটিকায় আঃ রাজ্জাক তরফদারের(রাজ্জাক বিডিআর) মা মোছাঃ সবিরণ বিবি বার্ধক্য জনিত কারণে শেষ নিশ্বাস ত্যাগ করেন(ইন্না…. রাজিউন)। মরহুমা সবিরণ বিবি শংকরপুর গ্রামের মোঃ বেলায়েত আলী তরফদারের স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর তিনি ৫ পুত্র এক কন্যা সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। মঙ্গলবার আসর নামাজের পর নিজ বাসস্থানে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

৩ গুনি জনের মৃত্যুতে কৃষ্ণনগর আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি,সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণীর মানুষ গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই দিনে ৩ গুনি মায়ের মৃত্যুতে এলাকাতে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।