UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিপিএল খেলতে এসে ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব

usharalodesk
জানুয়ারি ২৭, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : বিপিএলে খেলছেন পাকিস্তানের মন্ত্রী! অবাক হলেও আজ এমন ঘটনার জন্ম দিয়েছেন ওয়াহাব রিয়াজ। পাকিস্তানের পাঞ্জাব সরকারে ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন এই পেসার।

আজ পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মহসিন নকভি ১১ জনের তত্ত্বাবধায়ক মন্ত্রিসভার নাম ঘোষণা করেন। যেখানে ক্রীড়ামন্ত্রী হিসেবে নিয়োগ পেয়েছেন ওয়াহাব রিয়াজ।

পাকিস্তানের তারকা পেসার এই মুহূর্তে আছেন বাংলাদেশে। খুলনা টাইগার্সের হয়ে বিপিএলে খেলছেন তিনি। শুধু খেলছেন বললে ভুল হবে, রীতিমতো মাতিয়ে রেখেছেন নিজের আগ্রাসী বোলিংয়ে। এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী বোলারও তিনি। মাত্র সাড়ে ছয় ইকোনমিতে শিকার করেছেন ১২ উইকেট।

গত রাতে সিলেটে পা রেখেই এই সুসংবাদ পেয়েছেন তিনি। জানা গেছে, বিপিএল শেষ করে দেশে ফিরে শপথ গ্রহণ করে মন্ত্রীত্ব বুঝে নেবেন ওয়াহাব রিয়াজ। ইতোমধ্যে তাকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছাবার্তাও আসতে শুরু করেছে।

খুলনা দলে সতীর্থ পাকিস্তানি ক্রিকেটার আজম খান টুইটারে ওয়াহাব রিয়াজের নতুন একটি ছবি আপলোড দিয়ে লিখেন, ‘পাঞ্জাবের ক্রীড়া মন্ত্রীর সাথে মজা করছি।’

বাঁ হাতি এই পেসার পাকিস্তানের জার্সি গায়ে ১৫৬টি ম্যাচ খেলে শিকার করেছেন ২৩৭ উইকেট। ছিলেন পাকিস্তানের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী দলেও।