UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যশোরের মণিরামপুরে ৩ দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ

usharalodesk
জানুয়ারি ২৮, ২০২৩ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

যশোর প্রতিনিধি : মণিরামপুর পৌর শহরের গার্মেন্টস ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন (৪২) তিন দিন নিখোঁজ রয়েছেন। বিষয়টি নিয়ে উদ্বেগ আর উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে পরিবার। এ ঘটনায় থানায় সারারণ ডায়েরি করেছেন তার স্ত্রী খাদিজা খাতুন।

পরিবার জানিয়েছে, গত ২৫ জানুয়ারি রাতে ৯টার দিকে বাড়ির উদ্দেশে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করেন মোজাফফর। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। এখন তিনি নিখোঁজ নাকি অপহরণের শিকার তাও নিশ্চিত করতে পারেনি পরিবার। এ ঘটনায় ২৬ জানুয়ারি মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তার স্ত্রী।

মোজাফ্ফর হোসেন মণিরামপুরের কামালপুর গ্রামের মৃত জয়নাল মোড়লের ছেলে। মণিরামপুর বাজারে গার্মেন্টস পট্টিতে উর্ম্মি গার্মেন্টস নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে।

তার ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, মোজাফ্ফর নিখোঁজের পর পরিবারটি মারাত্মক আতঙ্কের মধ্যে রয়েছে। পরিবার থেকে বলা হয়েছে, বাজারে ব্যবসাপ্রতিষ্ঠান ছাড়া পারিবারিকভাবে কারো সাথে বিরোধ নেই তার। বাজারের দোকান ঘর নিয়ে দীর্ঘদিন প্রভাবশালী এক ব্যবসায়ীর সাথে বিরোধ চলে আসছে।

বাজারের বস্ত্র ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক এমআর ক্লথ টেইলার্সের মালিক রবিউল ইসলাম জানান, মোজাফ্ফর নিখোঁজের বিষয়ে সমিতির মিটিং রয়েছে আজ। মিটিং শেষে সিদ্ধান্ত নিয়ে সাংগঠনিকভাবে থানায় যাওয়ার কথা রয়েছে।

মণিরামপুর বাজার বস্ত্র ব্যবসায়ী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রবিউল ইসলাম জানান, ‘মোজাফ্ফর নিখোঁজ হয়েছে শুনেছি। তবে এ ব্যাপারে আমার কোনো বক্তব্য নেই। গার্মেন্টস পট্টিতে এক খণ্ড জমি নিয়ে বিরোধ সৃষ্টি হলে তখন কথা বলেছিলাম আমি। আর এ কারণেই আমারই সমিতির সভাপতি মোশাররফ হোসেন আমার বিরুদ্ধে মামলা করেছে। যে কারণে নিজেই ঝামেলা এড়িয়ে চলার কথা বিবেচনা করে ব্যবসা ছাড়া অন্য কিছু ভাবছি না’।

খোঁজ খবর নিয়ে জানা গেছে, গার্মেন্টস ব্যবসায়ীদের মধ্যে নিখোঁজ মোজাফ্ফর হোসেন, ইয়ারুল ইসলাম (মাবিয়া গার্মেন্টস) ও জাফর গার্মেন্টসের স্বত্বাধিকারী জাফরদের সাথে বিরোধ চলছে একটি মহলের। যে বিষয়টি নিয়ে ব্যবসায়ী মহলে অনেকেই আতঙ্কে রয়েছেন।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামানের সাথে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরীর বিষয়ে নিশ্চিত করেন।

তিনি জানান, থানা পুলিশ ছাড়াও পিবিআই ও ডিবি পুলিশ তাকে উদ্ধারের জোর চেষ্টা চালাচ্ছে।