UsharAlo logo
শনিবার, ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই একসঙ্গে অর্জুন-মালাইকা!

usharalodesk
অক্টোবর ৩, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় জুটি মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্কে কিছুদিন ধরে টানাপোড়ন চলছিল। এমনকি এ জুটির বিচ্ছেদেরও গুঞ্জন ওঠেছিল।

শুধু তাই-ই নয়, জানা গেছে মালাইকার সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার প্রেমে পড়েছেন বনি কাপুরের পুত্র।

এসব গুঞ্জনের মাঝে অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আনফলো’ করে দেন মালাইকা। এতেই সম্পর্কের হিসেব নিয়ে সন্দেহ আরও বাড়তে থাকে। আগস্ট মাসের শেষের দিকে বিচ্ছেদের সেই কল্পনা- জল্পনা ধামাচাপা দেওয়ার মরিয়া চেষ্টাও করেন মালাইকা ও অর্জুন।

রোববার দুপুরে মালাইকাকে সঙ্গে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন বনি-পুত্র। সেই দিন রাতেই ফের ডিনার ডেটেও দেখা যায় এ যুগলকে। তারপরে ফের মাসখানেকের বিরতি।

গোটা সেপ্টেম্বর মাসে একবারও একসঙ্গে দেখা যায়নি যুগলকে। অক্টোবর পড়তেই ফের এক ফ্রেমে মালাইকা ও অর্জুন। এক ফ্রেমে ধরা দিলেও প্রেমে কি আদৌ আছেন তারা? দুই তারকার সাম্প্রতিক ছবি দেখে প্রশ্ন করছেন নেটিজেনরা।

রোববার রাতে মুম্বাইয়ে টেনিস প্রিমিয়ার লিগের পঞ্চম সিজনের জন্য খেলোয়াড়দের নিলামের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালাইকা ও অর্জুন। অন্যান্য সময় ডেটে গেলে যেমন সাজপোশাক থাকে মলাইকার, তার থেকে একেবারেই আলাদা দেখাচ্ছিল তাকে। নিলামের অনুষ্ঠানে টেনিস প্রিমিয়ার লিগেরই একটি দলের জার্সি পরেছিলেন মালাইকা।

অনুষ্ঠান থেকে বেরোনোর সময় যদিও জার্সি বদলে নিজের একটি টিশার্ট পরে নেন তিনি। অন্যদিকে অর্জুনের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। অনুষ্ঠানে জার্সি ও সেখান থেকে বেরোনোর পথে নিজের একটি টিশার্ট পরেছিলেন অভিনেতা।

মালাইকা ও অর্জুন এক ফ্রেমে ধরা দিলেও তাদের শরীরী ভাষা থেকে স্পষ্ট, একে অপরের কাছাকাছি থেকেও খুব একটা স্বচ্ছন্দ নন তারা। তবে কি সত্যিই প্রেম ভেঙেছে? শুধুই কি পেশাদারিত্বের জায়গা থেকেই এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তারা-এমনটাই মনে করছেন।

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে ১৯৯৮ সালে বিয়ে হয়েছিল মালাইকার। ২০১৬ সালে সেই সম্পর্কে ফাটল ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ ও মালাইকা।

তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্ক বলিউডের ভেতরে-বাইরে ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালে শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের জানান দেন এ জুটি।

ঊষার আলো-এসএ