আর্ন্তজাতিক অহিংস দিবস উপলক্ষে খালিশপুরে মানববন্ধন 

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : আর্ন্তজাতিক অহিংস দিবস উপলক্ষে পিস প্রেসার গ্রুপ ( পেভ ) খালিশপুর কমিটির উদ্দোগে শনিবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় পিপলস্ গোলচত্বরে মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

এ কর্মসূচীতে সভাপতিত্ব করেন সংগঠনের সদস্য ডাঃ সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু। সংগঠনের সদস্য খলিলুর রহমান সুমনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সুশাসনের জন্য নাগরিক সুজন এর জেলা কমিটির সম্পাদক এ্যাডঃ কুদরত-ই- খুদা ।

বিশেষ অতিথি ছিলেন সুজন মহানগর কমিটির সম্পাদক অধ্যাপিকা রমা রহমান, বৃহত্তর আমরা খুলনাবাসীর সাধারন সম্পাদক এস এম মাহবুবুর রহমান, মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জেসমিন সুলতানা, গনসংহতি আন্দোলন খুলনার আহবায়ক মনির চৌধুরী সোহেল ও খালিশপুর ফুটবল একাডেমির সভাপতি কাজী নিয়ামুল হক মিঠু ।

কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন একুশের আলো খুলনার প্রধান নির্বাহী মাহবুবুল হক, আলহাজ্ব তাহেরুল আলম চৌধুরী, আসিফ ইকবাল, সফিকুল ইসলাম অভি, মহিলা আওয়ামীলীগ নেত্রী ইলা রহমান , জাহিদুল ইসলাম বাদশা, সিরাজুল ইসলাম, সাজেদা বেগম, রুহুল আমিন মোল্যা, কামরুজ্জামান, আব্দুর রাজ্জাক প্রমুখ।

অনুষ্ঠানে বক্তরা বলেন, সহিংসতা সাংস্কৃতি পরিহার করে আমরা শান্তির পথে চলতে চাই । হত্যার চেয়ে গুম একটা পরিবারের জন্য মারাত্মক বেদনাদায়ক । এ সব গুম, খুন ও সহিংসতা পরিহার করে ঐক্যবদ্ধ ভাবে সোনার বাংলা গড়ে তোলার জন্য সকলের প্রতি আহবান জানান বক্তরা ।

(ঊষার আলো-আরএম)