ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর কমিটির ইফতার মাহফিল

সর্বশেষ আপডেটঃ
52
0

ঊষার আলো রিপোর্ট : সোমবার (৩ মে) বিকেল সাড়ে ৫টায় নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ আইএবি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরের উদ্যােগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান নগর সভাপতি মুহাম্মদ আবুল কাশেমের সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতি আমানুল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনে বাংলাদেশ খুলনা নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য মুফতী আমিরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন খুলনা জেলা সভাপতি মুহাম্মদ মেহেদী হাসান, ইসলামী আন্দোলন নগর সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগরী সভাপতি মোহাম্মদ মঈনুল ইসলাম।
প্রধান অতিথি তার আলোচনায় মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য বর্ণনা করেন এবং ইসলাম প্রতিষ্ঠায় যুবকদের ভূমিকার কথা আলোচনা করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিল ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস গাজী সুমন , দপ্তর সম্পাদক মাওঃ ফরিদ উদ্দিন আযহার, অর্থ সম্পাদক আমজাদ হোসেন, প্রচার সম্পাদক নাজমুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মমিনুল ইসলাম নসিব, দাওয়া ও প্রশিক্ষণ সম্পাদক মুহা: মামুনুর অর রশিদ, আইন সম্পাদক মুহা:আব্দুস সবুর, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক শিমুল বেপারী, আলতাফ হোসেন লিটন, মাওলানা মশিউর রহমান, আজাদ হোসেন, আরিফ হোসেন মাহমুদুল আবু বকর, আবুল হাসান প্রমুখ।
আলোচনা শেষে দেশে মহামারি করোনা থেকে পরিত্রাণের জন্য দোয়া করা হয়।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ