UsharAlo logo
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

এই সরকারকে ব্যর্থ করলে ইন্ডিয়া লাভবান হবে : মাহমুদুর রহমান

ঊষার আলো ডেস্ক
অক্টোবর ৫, ২০২৪ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেছেন হেফাজতে ইসলামের নেতারা। শনিবার (৫ অক্টোবর) দুপুরে হেফাজত ইসলামের কেন্দ্রীয় নেতারা ফুল নিয়ে মাহমুদুর রহমানের গুলশানের বাসায় যান। এ সময় হেফাজতে ইসলামের নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন মাহমুদুর রহমান।

হেফাজতে ইসলামের নেতারা শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গেলে মাহমুদুর রহমান বলেন, ছাত্র জনতার রক্তাক্ত অভুত্থান পরবর্তী এই সরকারকে কোনভাবেই ব্যর্থ করা যাবে না। এই সরকারকে ব্যর্থ করলে ইন্ডিয়া লাভবান হবে।

এসময় তাঁরা দেশ, জাতি, মানবতা রাষ্ট্রের নাগরিকদের মানবাধিকারসহ অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন।

হেফাজত ইসলামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুফতি মনির হোসাইন কাসেমী বলেন, শেখ হাসিনার ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে সাহসী প্রতিবাদকারী অগ্নিপুরুষ মাহমুদুর রহমান। দেশকে ফ্যাসিবাদ মুক্ত করতে তাঁর ত্যাগের কথা আমরা যেন ভুলে না যাই। ‌আমরা উনার বিরুদ্ধে দায়ের করা হয়রানি মূলক সকল মামলা অবিলম্বে প্রত্যাহার চাই। বরং দেশকে ফ্যাসিবাদ মুক্ত করার জন্য, জেল জুলুম নির্যাতন সহ্য করে, রক্ত দিয়ে ত্যাগ স্বীকার ও বীরত্ব দেখানোর জন্য তাঁকে রাষ্ট্রীয়ভাবে সম্মান জানাতে হবে।

এসময় হেফাজত ইসলামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও জামিয়া মাদানীয়া বারিধারা মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মনির হোসাইন কাসেমীর নেতৃত্বে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারি মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ আজাদী, সহকারি দপ্তর সম্পাদক মাওলানা সিদ্দিকুল ইসলাম তোফায়েল, ঢাকা মহানগর কমিটির সহকারি অর্থ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ মাসউদ কাফি।