UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনা বিভাগীয় রোডমার্চে নেতাকর্মীদের ঢল

usharalodesk
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের এক দফা দাবিতে ১৫দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে খুলনা বিভাগে বিএনপির রোডমার্চ চলছে। এতে নেতাকর্মীদের ঢল দেখা গেছে। খালেদা জিয়া, তারেক রহমানের ছবি সংবলিত ফেস্টুন ও ব্যানারে ছেয়ে গেছে রোডমার্চ এলাকা।

খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার লক্ষ্যে নানা স্লোগান দেন নেতাকর্মীরা। সেই সঙ্গে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্বাদশ নির্বাচনের দাবি জানান তারা।

মঙ্গলবার সকাল ১০টায় ঝিনাইদহ বাস টার্মিনাল এলাকা থেকে শুরু হওয়া রোডমার্চটি ঝিনাইদহ, মাগুরা ও খুলনার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে খুলনার শিববাড়ি এলাকায় শেষ হবে।

শিববাড়িতে রোডমার্চ শেষে সংক্ষিপ্ত সমাবেশ হওয়ার কথা রয়েছে। সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায় বক্তব্য রাখবেন।

খুলনা বিভাগের জেলাগুলো থেকে বিএনপি ও তাদের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই রোডমার্চে যোগ দিয়েছেন। সকাল থেকেই পোস্টার, ব্যানার, ফেস্টুন, দলীয় পতাকা ও জাতীয় পতাকা নিয়ে রোডমার্চে যোগ দিতে ঝিনাইদহ বাস টার্মিনাল এলাকায় একত্রিত হতে থাকেন তারা।

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগ এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের দাবিতে বিএনপির এই ‘এক দফা’ আন্দোলন।

বিএনপির সঙ্গে একদফা দাবিতে যুগপৎ আন্দোলনের সঙ্গীরা এই আন্দোলনে রয়েছে।

ঊষার আলো-এসএ