UsharAlo logo
বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

এক্সপ্রেস ইনস্যুরেন্স লিমিটেড এর চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান নির্বাচিত

usharalodesk
জুলাই ১০, ২০২৪ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :গত ০১ জুলাই, ২০২৪ তারিখে অনুষ্ঠিত এক্সপ্রেস ইনস্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের ৩১৩তম সভায় জনাব মাজাকাত হারুন চেয়ারম্যান এবং জনাব এবিএম কায়ছার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

জনাব মাজাকাত হারুন কোম্পানির একজন অন্যতম পরিচালক। ইতোপূর্বে তিনি ২০১২-২০১৫ মেয়াদে অত্র কোম্পানির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। জনাব হারুন এবং এ দেশের একজন প্রখ্যাত ব্যবসায়ী। তিনি এক্সিম ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা শেয়ারহোল্ডার ও প্রাক্তন পরিচালক। তিনি মেসার্স আরন ডেনিম লিঃ এবং মেসার্স কেমিক্যাল লিঃ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক।

জনাব হারুন ২০১৫ সাল হতে বাংলাদেশ ক্যামিক্যাল ইমপোর্ট এন্ড মার্চেন্ট এসোসিয়েশন (বিসিআইএমএ) এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন এবং তিনি এফবিসিসিআই এর জিবি সদস্য।

জনাব এবিএম কায়ছার কোম্পানির একজন অন্যতম পরিচালক। ইতোপূর্বে তিনি কোম্পানির ক্লেইম কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এবং বাংলাদেশ ইনডেন্টিং এসোসিয়েশন এর জেনারেল মেম্বার। তাঁর পিতা জনাব আব্দুর রশিদ দেশের একজন খ্যাতিমান ব্যবসায়ী এবং তিনি অত্র কোম্পানির একজন অন্যতম উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান।

জনাব কায়ছার গোমতী টেক্সটাইলস লিমিটেড এবং গোমতী এ্যাপারেলস্ লিমিটেড এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। বর্তমানে তিনি তাঁর নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠান মেসার্স কায়ছার ট্রেডিং কোম্পানি দেখাশুনা করছেন।

ঊষার আলো-এসএ