UsharAlo logo
সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

এমপিকে নিয়ে ফেসবুকে বিকৃত পোস্ট করায় স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতা কারাগারে

usharalodesk
এপ্রিল ৮, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : চুয়াডাঙ্গায় এমপির বক্তব্যের ভিডিও বিকৃত করে ফেসবুকে পোস্ট করায় ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতাকে কারাগারে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে বুধবার (৭ এপ্রিল) রাত ২টায় শহরের শহিদ হাসান চত্বর এলাকা হতে ওয়ারেন্টভুক্ত ওই ৩ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা বাগানপাড়ার আবু বক্করের ছেলে ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাওরাত, চুয়াডাঙ্গার শহরতলি দৌলতদিয়ার ফায়ার সার্ভিসপাড়ার ইখতিয়ার উদ্দিনের ছেলে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ইমরান আহমেদ এবং পোস্ট অফিসপাড়ার মোস্তাফিজুর রহমানের ছেলে ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দিশান।

সদর থানার ওসি আবু জিহাদ খান জানিয়েছেন, চুয়াডাঙ্গা-১ আসনের এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দেয়া এক বক্তব্যের ভিডিও বিকৃত করে ফেসবুকে পোস্ট দেয়ায়, গত ২০২০ সালের ১৯ আগস্টে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন জেলা ছাত্রলীগ সহ-সভাপতি সাহাবুল হোসেন। মামলায় ছয় জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪০-৫০ জনকে আসামি করা হয়।

(ঊষার আলো-এফএসপি)