UsharAlo logo
বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

করোনায় এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যু : প্রধানমন্ত্রীর শোক

usharalodesk
মার্চ ১১, ২০২১ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : মহামারি করোনায় আক্রান্ত হয়ে সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি….. রাজিউন)। বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ২টা ৩০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বৃহস্পতিবার এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জানা গেছে, বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন মাহমুদ উস সামাদ চৌধুরী। গত ৭ মার্চ তিনি ঢাকায় যাওয়ার পথিমধ্যে বিমানের মধ্যে অসুস্থ অনুভব করেন। এরপর সেখান থেকে তাকে সরাসরি হাসপাতালে নেওয়া হয়।
গত ৮ মার্চ সকালে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এরপর বিকেলে তার পজিটিভ রিপোর্ট আসে। ১০ ফেব্রæয়ারি জাতীয় সংসদ ভবন প্রাঙ্গণে মহামারি করোনার ভ্যাকসিন নিয়েছিলেন তিনি। এরপর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছিল না। মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

(ঊষার আলো-আরএম)