UsharAlo logo
বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কুয়েটে ‘লেক এন্ড ল্যান্ডস্কেপ’ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

pial
জুলাই ২৪, ২০২২ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : ‘খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ’ প্রকল্পের আওতায় ২৪ জুলাই রবিবার সকাল ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের ‘লেক এন্ড ল্যান্ডস্কেপ’ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

এসময় তিনি কাজের গুনগত মান ঠিক রেখে দ্রুততম সময়ের মধ্যে কাজগুলো সুসম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন। অনুষ্ঠানে বক্তৃতা করেন পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এ বি এম মহীউদ্দিন, ‘খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ’ প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন এবং বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ।

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ডিন প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের পাবলিক রিলেশনস অফিসার মোঃ রবিউল ইসলাম। অনুষ্ঠানে কুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, ইনস্টিটিউট পরিচালক, রেজিস্ট্রার ও বিভাগীয় প্রধানগণসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঊষার আলো-এফএসপি)