খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপি নেতা বকুলের উদ্যোগে দোয়া

সর্বশেষ আপডেটঃ
20
0

ঊষার আলো রিপোর্ট : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও তার সুস্থতা কামনায় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে তার নির্বাচনী আসন খুলনা-৩ এর বিভিন্ন মাদ্রাসায় কুরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
দৌলতপুর থানাঃ শনিবার বাদ আছর দৌলতপুর থানার অন্তর্গত মহেশ্বরপাশা শামসুল আলম রহমানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, আশু সুস্থতা কামনা ও তার নেক হায়াত বৃদ্ধির জন্য কুরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আলহাজ্ব নাজমুল হক। এসময় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য ইফতার সামগ্রী ও রাতের খাবার প্রদান করেন দৌলতপুর থানা যুবদলের নেতৃবৃন্দ।
খালিশপুর থানাঃ শনিবার খালিশপুর থানার অন্তর্গত নিউজপ্রিন্ট শ্রমিক ভবন জামে মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তার আশু সুস্থতা কামনায় কুরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মুফতি হাফেজ মাওলানা মোঃ মাহামুদুল হাসান। উক্ত মাদ্রাসা কমপ্লেক্সের শিক্ষার্থীদের মাঝেও বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে ইফতার সামগ্রী প্রদান করেন খালিশপুর থানা যুবদলের নেতৃবৃন্দ।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ