খুবিতে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পর্কিত দু’দিনব্যাপী প্রশিক্ষণ শুরু কাল

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : খুলনা বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) সম্পর্কিত কর্মকর্তাদের দু’দিনব্যাপী প্রশিক্ষণ শুরু হচ্ছে আগামীকাল। প্রথম দিন আগামীকাল ১১ আগস্ট বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উপ-রেজিস্ট্রার-তদূর্ধ্ব কর্মকর্তারা অনলাইন প্রশিক্ষণে অংশ নেবেন।

দ্বিতীয় দিন ১২ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ২য় শ্রেণির কর্মকর্তা থেকে সহকারী রেজিস্ট্রার-সহকারী পরিচালকরা অনলাইন প্রশিক্ষণে অংশ নেবেন।

বুধবার সকাল ১০টায় প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন, বিশেষ অতিথি থাকবেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ ও ইউজিসির সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান। সম্মানিত অতিথি থাকবেন খুলনা বিশ্ববিদ্যালয়ের সিইটিএল’র পরিচালক প্রফেসর ড. ফিরোজ আহমদ ও আইকিউএসইদ’র পরিচালক প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান।

সভাপতিত্ব করবেন জীববিজ্ঞান স্কুলের ডিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ও খুলনা বিশ্ববিদ্যালয় এপিএ টিমের সভাপতি প্রফেসর খান গোলাম কুদ্দুস। প্রশিক্ষণ প্রদান করবেন ইউজিসি’র সদস্য ও এপিএ কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মোঃ আবু তাহের, ইউজিসি’র এপিএ ফোকালপার্সন মোঃ গোলাম দস্তগীর, সরকারের আইসিটি বিভাগের সিনিয়র সহকারী সচিব আর. এইচ. এম আলাওল কবির। বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার ও ফোকাল পয়েন্ট, এপিএ এস এম আবু নাসের ফারুক এ তথ্য জানিয়েছেন।

(ঊষার আলো-আরএম)