UsharAlo logo
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোংলায় ডিজেলবাহী জাহাজের ইঞ্জিন রুমে আগুন :খুমেকে একজনের মৃত্যু

koushikkln
মে ২৩, ২০২১ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : মোংলায় ডিজেল বাহি জাহাজ এমটি সিলিং উশমের ইঞ্জিন রুমে আগুনের ঘটনায় গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেলে আসা দুজনের একজন মারা গেছেন। মৃত মোহাম্মদ আলী ওরফে লাল মিয়া জাহাজটির সেকেন্ড ড্রাইভার ছিলেন। তার বাড়ি ঢাকার ফতুয়ুল্লাহে। তিনি জাহাজটির সেকেন্ড ড্রাইভার ছিলেন তিনি। আহত জাহাজের গ্রীজার মোঃ ইয়াসিন বর্তমানে খুলনা মেডিকেল কলেজের তৃতীয় তলার বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।
জাহাজের অন্যান্য কর্মচারীদের মধ্যে মোঃ আমিনুল ইসলাম জানান, তারা চট্টগ্রাম থেকে ডিজেল নিয়ে খুলনার দৌলতপুরে পাম্পে খালাসের জন্য আসছিলেন। এ সময় মংলা আসলে তাদের ইঞ্জিন রুমে আগুন লাগে প্রচুর ধোয়ার সৃষ্টি হয়। সে সময় ইঞ্জিনরুমে মোহাম্মদ আলী ওরফে লাল মিয়া ও ইয়াসিন অবস্থান করছিলেন। তাদের শরীরে আগুন লেগে যায় পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় সরকারি হাসপাতালে নেওয়া হয় পরে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়।
খুলনা মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জুলেখা আক্তার বলেন, মোহাম্মদ আলী ওরফে লাল মিয়া হাসপাতালে পৌছানোর আগেই মারা যান। ইয়াসিনের প্রায় ৭০ থেকে ৮০ শতাংশ পুরে গেছে। তাকে বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।