UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কেএমপি’র দক্ষ, চৌকস, মেধাবী ও মানবিক ৩ পুলিশ কর্মকর্তার রাষ্ট্রীয় পদক লাভ

ঊষার আলো রিপোর্ট
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতার সাথে সরকারি  দায়িত্ব পালন, অপরাধ নিয়ন্ত্রণে ভূমিকা এবং জনবান্ধব পুলিশী সেবা দেওয়ার জন্য খুলনা মেট্রোপলিটন পুলিশের দক্ষ চৌকস মেধাবী ও মানবিক ৩ জন কর্মকর্তা রাষ্ট্রীয় পদকে ভূষিত  হয়েছেন।

পদক প্রাপ্তরা হলেন  কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ তাজুল ইসলাম, খুলনা সদর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন খান এবং হরিণটানা থানার এসআই (নি:) অনুপ কুমার ঘোষ।

ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ তাজুল ইসলাম কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তার কাজের স্বীকৃতি স্বরূপ ” বিপিএম-সেবা ” পদকে ভূষিত করেছেন। অপরদিকে অফিসার ইনচার্জ কামাল হোসেন খান  এবং এসআই (নি:) অনুপ কুমার ঘোষ কে তাদের  কাজের স্বীকৃতি স্বরূপ “পিপিএম-সেবা” পদকে ভূষিত করেছেন।

পদক পাওয়ায় খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয় ” গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তাদের কাজের স্বীকৃতি স্বরুপ বিপিএম-সেবা, পিপিএম-সেবা এবং পিপিএম পদকে ভূষিত করায় আমরা খুলনা মেট্রোপলিটন পুলিশ পরিবার গর্বিত। আগামী দিনগুলোতে এই পুলিশ কর্মকর্তারা আরো পেশাদারিত্বের সঙ্গে কাজ করে যাবেন। খুলনা মহানগরীকে নিরাপদ, সন্ত্রাস মুক্ত, জঙ্গিবাদ মুক্ত আদর্শ নগরী হিসেবে গড়ে তুলতে খুলনা মেট্রোপলিটন পুলিশ সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। আমরা তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি।”

পদকপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাগণ জানান, পদক পাওয়ায় মহান সৃষ্টিকর্তার দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছেন এবং তারা খুলনা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয়ের নেতৃত্ব ও গাইডলাইন অনুযায়ী কাজ করে পদকে ভূষিত হওয়ায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

তারা ভবিষ্যতে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। বর্তমানে তারা পদক গ্রহণের জন্য ঢাকায়  অবস্থান করছেন।