UsharAlo logo
বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় চ্যানেল টোয়েন্টি ফোরের এক যুগ পূর্তি উদযাপন

ঊষার আলো ডেস্ক
মে ২৫, ২০২৪ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

চ্যানেল টোয়েন্টি ফোরের এক যুগ পূর্তি উপলক্ষে চ্যানেলের খুলনা অফিসের উদ্যোগে শুক্রবার সকালে খুলনা প্রেসক্লাবে কেক কাটা হয়।

এ সময় উপস্থিত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ চ্যানেলটির সর্বাঙ্গীন মঙ্গল ও সমৃদ্ধি কামনা করেন। তারা বলেন, চ্যানেল টোয়েন্টি ফোর শুরু থেকে দেশের দর্শকদের বস্তুনিষ্ঠ সংবাদের চাহিদা পূরণ করে আসছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার আহবান জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা সংবাদপত্র পরিষদের সভাপতি মোহাম্মদ আলী সনি ও সাধারণ সম্পাদক মো. মুন্সী মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার জেলা সমন্বয়কারী অ্যাডভোকেট মো. মোমিনুল ইসলাম, গেøাবাল খুলনার আহবায়ক শাহ মামুনুর রহমান তুহিন, খুলনা নাগরিক সমাজ এর সদস্য সচিব অ্যাডভোকেট বাবুল হাওলাদার, চ্যানেল টোয়েন্টি ফোরের খুলনার রিজিওনাল এডিটর মামুন রেজা, ক্যামেরাপার্সন মো. জাকারিয়া হোসেন তুষার প্রমুখ।

এছাড়া সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, নাগরিক নেতা এবং বিভিন্ন টেলিভিশনের সাংবাদিক ও ক্যামেরাপার্সনরা উপস্থিত ছিলেন।
বিভিন্ন টিভি চ্যানেল ও সংগঠনের পক্ষ থেকে চ্যানেল টোয়েন্টি ফোরের খুলনার সাংবাদিকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।