খুলনায় প্রায় তিন হাজার নিম্নআয়ের শ্রমজীবী পেলেন খাদ্যসহায়তা ও অর্থ

সর্বশেষ আপডেটঃ

তথ্য বিবরণী : খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে বুধবার (১৪ জুলাই) কেসিসি’র সাতটি ওয়ার্ডে করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ ও নিম্নআয়ের শ্রমজীবীদের মাঝে জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি ক্রয়য়ের জন্য নগদ অর্থ বিতরণ করা হয়। নগরীর ৩১, ১০, ২৯, ২২, ১৮, ১৯ ও ২৪ নম্বর ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে চারশত ২৮ জন হিসেবে মোট দুই হাজার নয়শত ৯৬ জনের মাঝে এই খাদ্যসহায়তা বিতরণ করা হয়।
সকালে নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্ত্বরে কেসিসি’র প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবর টিপু এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আজমুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামীম মোশাররফ, মোঃ ইলিয়াস হোসেন লাবুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছেন। সরকার অসহায় মানুষের কষ্ট লাঘবে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছে। করোনা থেকে রক্ষা পেতে সরকারি বিধি-নিষেধ মানতে হবে সকলকে।