UsharAlo logo
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শেষে চলছে ভোট গণনা

usharalodesk
এপ্রিল ২, ২০২১ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা। শুক্রবার (২ এপ্রিল) সকাল ৮টা থেকে শুরু হয়ে জেলা স্টেডিয়ামে ভোটগ্রহণ চলে বিকাল ৫টা পর্যন্ত। এরপরই ভোটগণনা। নির্বাচনের ফলাফলের ওপর নির্ভর করছে আগামী ৪ বছর ক্রীড়াঙ্গনের নেতৃত্বে কাদের হাতে আসছে। এ নির্বাচনকে ঘিরে খুলনার ক্রীড়াঙ্গনে সাজসাজ রব। বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।
এবারের নির্বাচনে দু’টি প্যানেলে বিভক্ত হয়ে ২৬টি পদে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সব থেকে গুরুত্বপূর্ণ পদ সাধারণ সম্পাদক। এই পদে লড়ছেন খুলনার ক্রীড়াঙ্গনের দুই হেভিওয়েট প্রার্থী। দারা-শামীম-বাবলু-দোজা পরিষদ থেকে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন এস এম মোয়াজ্জেম রশিদী দোজা। তিনি এর আগেও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ সংস্থার নির্বাচনেও তিনি সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে বর্তমান সাধারণ সম্পাদকের সাথে ভোটের লড়াইয়ে টাই করেছিলেন।
নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অপর প্রার্থী হচ্ছেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার বর্তমান সহ-সভাপতি এড. সাইফুল ইসলাম। তিনি মনসুর-গোলাম-খোকন-সফিক-সাইফুল পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী। এছাড়াও তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি।

খুলনার ক্রীড়াঙ্গনের অভিভাবক সংস্থা জেলা ক্রীড়া সংস্থার মোট কাউন্সিলর ২২৪ জন। এই ২২৪ জনই ভোটার। আগামী ৪ বছর খুলনার ক্রীড়াঙ্গনের নেতৃত্বে কারা থাকবেন তা ঠিক করবেন এই ২২৪ জন ভোটার।

(ঊষার আলো-এমএনএস)