UsharAlo logo
মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আগামী ২ এপ্রিল

usharalo
মার্চ ৩, ২০২১ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

তথ্য বিবরণী : খুলনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ আগামী ২ এপ্রিল খুলনা জেলা স্টেডিয়াম ভবনে অনুষ্ঠিত হবে। খুলনা জেলা ক্রীড়া সংস্থার এই নির্বাচনের তফসিল ২ মার্চ ঘোষণা করা হয়েছে।
তফসিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা ৬ মার্চ দুপুর ১২টায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। খসড়া ভোটার তালিকা সংশোধনের জন্য আপত্তি ও আবেদন গ্রহণ ৮ মার্চ সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এর অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। খসড়া ভোটার তালিকার আপত্তির বিষয়ে শুনানী ও নিষ্পত্তি ১০ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এডিসি (শিক্ষা ও আইসিটি) এর অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। চূড়ান্ত ভোটার তালিকা ১১ মার্চ বিকাল চারটায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। মনোনয়নপত্র ১৪ মার্চ সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত এডিসি (শিক্ষা ও আইসিটি) এর অফিস কক্ষ থেকে বিতরণ করা হবে। প্রতিটি মনোনয়ন পত্রের মূল্য এক হাজার টাকা।
মনোনয়ন পত্র ১৬ মার্চ দুপুর ১২টা থেকে বিকাল চারটা পর্যন্ত নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এর অফিস কক্ষে দাখিল করা যাবে। মনোনয়ন পত্র বাছাই ১৮ মার্চ বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হবে। খসড়া প্রার্থী তালিকা ২০ মার্চ দুপুর ১২টায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। মনোনয়ন পত্র ২২ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রত্যাহার করা যাবে। প্রার্থীদের নামের চূড়ান্ত তালিকা ২৩ মার্চ বিকাল চারটায় খুলনা জেলা প্রশাসকের কার্যালয় ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। ভোট গণনা ও বেসরকারি ফলাফল ২ এপ্রিল ভোট গ্রহণের পরে খুলনা জেলা স্টেডিয়াম ভবনে প্রকাশ করা হবে।
খুলনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের চার জন সহসভাপতি, একজন সাধারণ সম্পাদক,  একজন অতিরিক্ত সাধারণ সম্পাদক, দুইজন যুগ্ম সম্পাদক, একজন কোষাধ্যক্ষ, ১৩ জন নির্বাহী সদস্য, দুই জন নির্বাহী সদস্য (উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকগণের জন্য সংরক্ষিত) এবং দুইজন নির্বাহী সদস্য (মহিলা সংরক্ষিত) পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ এর নির্বাচন কমিশনার মোঃ সাদিকুর রহমান খান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে বুধবার (০৩ মার্চ ) এ সকল তথ্য জানানো হয়।