UsharAlo logo
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে  দুস্থদের মধ্যে কম্বল বিতরণ

ঊষার আলো ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খুলনা জেলা ইউনিট ও খুলনা জেলা পরিষদের উদ্যোগে সোমবার খুলনার দিঘলিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ চত্বরে শীতার্ত দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন খুলনা জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু।

দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হায়দার আলী মোড়লের সভাপতিত্বে আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান জোবায়ের আহমেদ খান জবা, দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান মারুফুল ইসলাম, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী কমিটির সদস্য ফারহানা হালিম, জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম।

অনুষ্ঠানে দুস্থদের মধ্যে ৩ শতাধিক কম্বল বিতরণ করা হয়। কাতার রেড ক্রিসেন্টের অনুদানকৃত ও খুলনা জেলা পরিষদের সহযোগিতায় এই কম্বল বিতরণ করা হয়। জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্যরা কম্বল বিতরণে সহযোগিতা করে।

কম্বল বিতরণকালে প্রধান অতিথি শেখ হারুনার রশীদ বলেন, যে কোনো প্রাকৃতিক দূর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবং সাধারণ মানুষের দুর্দশা লাঘবে সবরকম সহযোগিতা করে। আর্তমানবতার সেবায় খুলনা জেলায় রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যক্রম অব্যহত থাকবে।