UsharAlo logo
সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনা মেট্রোপলিটন শ্যূটিং ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ঊষার আলো ডেস্ক
জানুয়ারি ২৫, ২০২৪ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

বৃহস্পতিবার বিকালে শান্তিধাম মোড়ে জাতিসংঘ শিশু পার্কে খুলনা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের ক্লাবের উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কেএমপি’র পুলিশ কমিশনার ও খুলনা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের সভাপতি মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কেএমপি’র পুলিশ কমিশনার উপস্থিত সকলকে সালামও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য প্রদান করেন। তিনি বক্তব্যে বলেন- ‘এই বছর শীতের প্রকোপ অন্যান্য বছরের তুলনায় অনেক বেশী। আশংকা করা হচ্ছে চলমান মৃদু শৈত্য প্রবাহ আরো কিছুদিন থাকবে। আমাদের চারপাশে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষ যারা শীতবস্ত্র ক্রয় করতে পারে না, এই তীব্র শীতের রাতে তাদের অনেক কষ্ট হয়। খুলনা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের উদ্যোগে আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সমাজের সামর্থ্যবানদের নৈতিক এবং ইহজাগতিক দায়িত্ব হলো অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখ-দুর্দশা লাঘবের চেষ্টা করা।’ এ সময় পুলিশ কমিশনার মহোদয় সমাজের বিত্তবান মানুষদেরও দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি বলেন খুলনা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের এই ক্ষুদ্র প্রয়াস সমাজের অন্যান্যদের মাঝে ছড়িয়ে পড়বে এই প্রত্যাশা ব্যক্ত করে পুলিশ কমিশনার মহোদয় ‍উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য সমাপ্ত করেন।

এ সময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) এবং খুলনা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের সিনিয়র সভাপতি সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম এবং মেট্রোপলিটন শ্যূটিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইফতেখার আলী বাবু-সহ খুলনা মেট্রোপলিটন শ্যূটিং ক্লাবের বিভিন্ন পদমর্যাদার গণ্যমান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।