UsharAlo logo
মঙ্গলবার, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা সিটি মেয়রের অবর্তমানে দায়িত্ব পালন করছেন প্যানেল মেয়র মো: আমিনুল ইসলাম মুন্না

pial
অক্টোবর ১৮, ২০২২ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সিটি মেয়রের অনুপস্থিতিতে মেয়র প্যানেলের সদস্য ও ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো: আমিনুল ইসলাম মুন্না ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ মঙ্গলবার সকালে শারীরিক চেক-আপের উদ্দেশ্যে সিঙ্গাপুর গমন করেছেন। বাংলাদেশ এয়ারলাইন্সের বিমানযোগে সকাল সাড়ে ৮টায় তিনি ঢাকা ত্যাগ করেন। আগামী ২৩ অক্টোবর একই এয়ারলাইন্সের বিমানযোগে তিনি দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে। সিটি মেয়র নগরবাসীসহ সকলের দোয়া কামনা করেছেন।

এছাড়া, খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস ২০২২’ পালিত হয়েছে। যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার সকালে শেখ রাসেলের প্রতিকৃতিতে মাল্যদান, শেখ রাসেলের ৫৯তম জন্মদিনে ৫৯ পাউন্ডের কেক কাটা, শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, প্রামাণ্য চিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র ভারপ্রাপ্ত মেয়র মো: আমিনুল ইসলাম মুন্না।

কেসিসি’র শিা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রা ব্যবস্থা স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর মো: মনিরুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর আলহাজ্ব ইমাম হাসান চৌধুরী ময়না, মো: গোলাম মাওলা শানু ও সংরতি আসনের কাউন্সিলর মাজেদা খাতুন। স্বাগত বক্তৃতা করেন কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম। অন্যান্যের মধ্যে সচিব মো: আজমুল হক, প্রধান প্রকৌশলী মো: মনজুরুল ইসলাম, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মো: আব্দুল আজিজ, আর্কিটেক্ট রেজবিনা খানম, নির্বাহী প্রকৌশলী শেখ মো: মাসুদ করিম, শিা ও সাংস্কৃতিক কর্মকর্তা এস কে এম তাছাদুজ্জামান প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন। কেসিসি’র সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

ভারপ্রাপ্ত মেয়র মো: আমিনুল ইসলাম মুন্না সকাল ৯টায় শেখ রাসেলের প্রতিকৃতিতে মাল্যদানের মধ্যদিয়ে অনুষ্ঠানমালার শুভ সুচনা করেন এবং শেখ রাসেলের জন্মদিন উপলে কেক কাটেন। পরে তিনি রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

(ঊষার আলো-এফএসপি)