UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘টাকা খেয়ে খারাপ লোকের নাম কেন্দ্রে পাঠাবেন না’- ওবায়দুল কাদের

usharalodesk
অক্টোবর ৪, ২০২১ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের কাছে গ্রহণযোগ্য মানুষের নাম পাঠানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, টাকা খেয়ে খারাপ লোকের নাম কেন্দ্রে পাঠাবেন না। তিনি এরকম অপকর্ম থেকে বিরত থাকতে বলেছেন।

সোমবার (৪ অক্টোবর) সকালে সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রয়াত সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের স্মরণসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রয়াত হাসিবুর রহমান স্বপন একজন সফল রাজনীতিবিদ, একজন নির্লোভ নিরহংকার নেতা ও জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন। তার আত্মার শান্তি কামনা করে পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন সেতুমন্ত্রী।

তিনি আরও বলেন, ‘জনগণের ভাগ্য উন্নয়নের জন্যই রাজনীতি করতে হবে। নিজের ভাগ্য উন্নয়নের জন্য নয়। অনেকেই ক্ষমতা পেয়ে বেপরোয়া হয়ে যায়। যেটি মোটেই কাম্য নয়। ক্ষমতার অপব্যবহার না করার জন্য দলের নেতাকর্মীদেরকে হুঁশিয়ার করে দেন। ‘খারাপ মানুষ দিয়ে রাজনীতি করলে দল পুরো নষ্ট হয়ে যাবে। দুঃসময়ে বসন্তের কোকিলরা দলে থাকবে না।  সুখে-দুঃখে ত্যাগীরাই দলের পাশে থাকবে। এজন্য সৎ ও ভালো মানুষদের দলে টানুন।’

সেতুমন্ত্রী বলেন, ৭৫-’র পর দেশে যে প্রতিহিংসার রাজনীতি শুরু হয় তার এখনো রেশ কাটেনি। ৭৫-এর হত্যাকাণ্ডে কারা জড়িত ছিল? কে নেপথ্যে ছিল? সেই ইতিহাস সবাই জানে- যা কখনো ভুলে যাওয়ার নয়।জিয়া ৭৫’র হত্যাকাণ্ডের নেপথ্যের নায়ক ছিলেন, তেমনি তারেক রহমান ২১ আগস্টের মাস্টারমাইন্ড। জিয়াউর রহমান দেশে যে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছিলেন , বিএনপি এখনো তা অব্যাহত রেখেছে।’

 

(ঊষার আলো-আরএম)