UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

যাত্রীর সামনে ভ্যানচালককে গলা কেটে হত্যা

usharalodesk
মে ২১, ২০২৩ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজশাহীতে কুদ্দুস আলী কালু (৩৫) নামের এক ভ্যানচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২১ মে) ভোরে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নে ঢাকা-রাজশাহী মহাসড়কের গাঁওপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালক কুদ্দুস আলী চারঘাট উপজেলার নন্দনগাছি গ্রামের আব্দুল ওহেদ আলীর ছেলে। ঘটনার পরে ভ্যানযাত্রী সবজি বিক্রেতা আব্দুল আওয়ালকে (৫৫) পুলিশ হেফাজতে নেওয়া হয়।

ভ্যানের যাত্রী আব্দুল আওয়ালের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত কুদ্দুস আলীর ভ্যানে ভোরে নাটোরের তেবাড়িয়া হাঁটে যাচ্ছিলেন ব্যবসায়ী আওয়াল। পথে গাঁওপাড়া বাজারে তিনজন অজ্ঞাত দুর্বৃত্ত ভ্যানের গতিরোধ করে অস্ত্রের মুখে তাদের (যাত্রী ও ভ্যানচালক কালু) জিম্মি করে।

এ সময় যাত্রী আওয়ালা ও ভ্যানচালক কুদ্দুস আলীর থেকে টাকা-পয়সা নিয়ে নেয়। পরে কুদ্দুস আলীর থেকে ভ্যানের চাবি চান দুর্বৃত্তরা। কিন্তু তিনি ভ্যানের চাবি না দিয়ে দূরে ছুড়ে ফেলেন। এতে দুর্বৃত্তরা ক্ষিপ্ত হয়ে কুদ্দুস আলীর হাত-পা বেঁধে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে ঘটনাস্থল থেকে পলিয়ে যায়।

এ বিষয়ে পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, মরদেহের পাশ থেকে ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধারে কাজ চলছে। এছাড়া মরদেহের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে মামলা হবে।

ঊষার আলো-এসএ